শিরোনাম :
আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক প্রকাশ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আবারো রাজনৈতিক ডিগবাজী অ্যাডভোকেট ফজলে রাব্বীর হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী আর নেই গাজীপুর কোনাবাড়ী মতিউর রহমান প্লাজায় ৪ টি শো-রুম থেকে ২০ লাখ ৪১ হাজার টাকার মোবাইল চুরি করোনা আক্রান্ত স্ত্রীর জন্য দোয়া চাইলেন এমপি শামীম ওসমান আগামী ডিসেম্বরে সারাদেশে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সোনারগাঁয়ে ছোট বোনকে বাচাঁতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু   সোনারগাঁয়ে পৌর মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা’র উঠান বৈঠক ঘোড়াঘাট ইউএনওর উপর হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধন সোনারগাঁয়ে মাদকসহ গ্রেপ্তার গাজীপুর জিয়ার শাখায় এ এস আই কারাগারে

কামালের বিরুদ্ধে ইমামকে প্রাণনাশের হুমকির অভিযোগ

  • পোষ্ট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৯৪ জন দেখেছেন

হাসান খানঃ   সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এন.এ.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেনের বিরুদ্ধে এক ইমামকে মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ইমাম বাদী হয়ে কামাল হোসেনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে উপজেলার সনমান্দি ইউনিয়নের দৌলরদী পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম সাইফুল ইসলাম উল্লেখ করেন, সরকার করোনা মহামারির কারণে দেশের প্রত্যেক ইমামকে ৫ হাজার টাকা করে প্রনোদনা ঘোষণা করেন। বৃহস্পতিবার (২৩ জুলাই) মসজিদ কমিটির সভাপতি হোসেন আলী ভূঁইয়ার নির্দেশে তিনি সোনালী ব্যাংক সোনারগাঁ শাখা থেকে ওই প্রনোদনার ৫ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে উপজেলার প্রধান ফটকের সামনের রাস্তায় পৌঁছলে বৈদ্যেরবাজার এন.এ.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন ও তার সহযোগিরা তাকে মারধর করে জোরপূর্বক সিএনজিতে করে তুলে নিয়ে যায়। এসময় তিনি ডাক-চিৎকার করলে মোগরাপাড়া চৌরাস্তার সোনারগাঁ সেবা জেনারেল হাসপাতালের সামনে লোকজন জড়ো হলে কামাল হোসেন ও তার সহযোগিরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে সিএনজি থেকে নামিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়।

ভুক্তভোগী ইমাম সাইফুল ইসলাম জানান, কামাল হোসেন ও তার সহযোগিরা আমাকে মারধর করে জোরপূর্বক তুলে নিলে আমার আত্মচিৎকারে মোগরাপাড়া চৌরাস্তায় স্থানীয় লোকজনের চাপের মুখে আমাকে সিএনজি থেকে পালিয়ে যায়। পরে আমি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সোনালী ব্যাংকের ম্যানেজার সহ মসজিদ কমিটির লোকদের অবহিত করি। তাদের পরামর্শে জীবনের নিরাপত্তার জন্য থানায় সাধারণ ডায়েরি করি। আমি এর দৃষ্টান্তমুলক বিচার চাই।

অনুসন্ধানে জানা যায় কামাল হোসেনের নেতৃত্বে এলাকায় একটি সশস্ত্র বাহিনী বিভিন্ন সময় এলাকার অসহায় ও নিরিহ মানুষের উপর নানাভাবে অত্যাচার নিযাতন চালিয়ে আসছে। কামাল হোসেন পেশায় শিক্ষক হলেও বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক নেতার তকমা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। তার ও বাহিনীর সন্ত্রাসী ও চাঁদাবাজির কারনে এলাকার মানুষ অতিষ্ট। নতুন বাড়ি করলে, সরকারি রাস্তা দিয়ে মালামাল বহন করলে, বিদ্যুৎ সংযোগ নিতে গেলেও তার অনুমতি লাগে। অন্যতায় ঐ পরিবারের উপর চলে মধ্যযুগীয় নিযাতন। শেষ পযন্ত একজন ইমামও তার কাছ থেকে রেহায় পেল না এলাকাবাসী অভিযোগ করেন। তারা জানান, সে তার বির্তকিত কর্মকান্ড পরিচালনা করে শিক্ষকতার মতো মহান পেশাকে কলঙ্কিত করছেন। তার এমন সন্ত্রাসী কর্মকান্ডের কঠিন বিচার দাবি করেছেন স্থানীয় এলাকাবাসী।

মসজিদ কমিটির সভাপতি হোসেন আলী ভূঁইয়া জানান, করোনার মহামারিতে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইমামদের পাশে দাঁড়িয়ে প্রনোদনা ঘোষনা করেছেন ঠিক সেই সময় একজন ইমাম ব্যাংক থেকে প্রনোদনার টাকা তুলে মসজিদে ফেরার পথে হামলার শিকার হন এ ঘটনাটি সত্যিই দু:খজনক। আমরা এর ন্যায় বিচার চাই।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ইমামকে লাঞ্ছিত করার ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৪৮,৯১৬
সুস্থ
২৫৬,৫৬৫
মৃত্যু
৪,৯৩৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৪৪
সুস্থ
২,১৭৯
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট

বাংলাদেশ নামাজের সময়সূচি

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৩৫ পূর্বাহ্ণ
  • দুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বিকেল ৪:১৫ অপরাহ্ণ
  • রাত ৬:০০ অপরাহ্ণ
  • সন্ধ্যা ৭:১৪ অপরাহ্ণ
  • ভোর ৫:৪৬ পূর্বাহ্ণ
© All rights reserved © 2019 doinikkhobor24.com
Design & Developed By http://ncbitinstitute.com/