1. admin@doinikkhobor24.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।  
শিরোনাম :
মানিকগঞ্জের সিঙ্গাইরে দলীয় কোন্দলের জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে মাসব্যাপী মেলা ও লোকজ উৎসব গাজীপুরে পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ছাগলনাইয়া প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নির্বাচিত নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ৬ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আটক-৪ ইতালি প্রবাসী ছেলে কে দেখিয়ে পিতা-মাতার প্রতারণা বানিজ্য নোয়াখালীর সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন গাজীপুর টঙ্গীতে আঁধারের আলো ফাউন্ডেশনের উদ্যোগে সকল শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল গাজীপুর টঙ্গীতে অস্ত্র-গুলিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

ইউপি নির্বাচনে হাজী সোহাগ রনি কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চায় এলাকার জনগণ

  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আরিফুল ইসলাম (শামিম) সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আসন্ন ১নং মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রার্থী’র চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ।

 চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারেরে নির্বাচন অনেকটাই ব্যাতির্কম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক হাজী মোঃ সোহাগ রনির নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে ১নং মোগরাপাড়া ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে।

বর্তমানে ১নং মোগরাপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী  মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী ছাত্রলীগ এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও সেক্রেটারীর প্রতি এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

সমাজ সেবক হিসাবে তিনি ১নং মোগরাপাড়া ইউনিয়নে কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে ।এলাকার বসবাসরত লোকজন স্থানীয়  সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু হাজী সোহাগ রনি কে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।

 জনমত জরীপ করতে গিয়ে এ তথ্য পাওয়া গেছে। দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাহলেই ১নং মোগরাপাড়া ইউনিয়নে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ।আসন্ন ১নং মোগরাপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে।

তাই আসন্ন ১নং মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় নেতা সোহাগ রনিকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই।মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

সোহাগ রনির বক্তব্যঃ আগামী মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কা নিয়ে আমি নির্বাচন করতে চাই । সকলের  দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী (০৫)ফেব্রুয়ারি রোজঃ শুক্রবার আমার নিজ বাড়ী ফুলবাড়িয়া জামে মসজিদে নামাজ পরে সকলের দোওয়া নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করবো ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
March 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

বিজ্ঞাপন

© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It