1. admin@doinikkhobor24.com : admin :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।  
শিরোনাম :
করোনার টিকা নিলেন কালিয়াকৈর পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার গাজীপুর মহানগরের ৪৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদে মোঃ ফজল করিমকে দেখতে চায় ওয়ার্ডবাসী এইচ টি ইমাম চলে গেলেন না ফেরার দেশে গাজীপুর মহানগরের কুনিয়া তারগাছ এলাকার বৃদ্ধা জমিলা খাতুনের খুনের পলাতক আসামীকে গ্রেফতারের দাবী কক্সবাজার ইনডোর স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন নিজের অর্থদিয়ে অসহায় শিশুর চোখের ছানি অপারেশন মানিকগঞ্জের সিঙ্গাইরে দলীয় কোন্দলের জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে মাসব্যাপী মেলা ও লোকজ উৎসব গাজীপুরে পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ছাগলনাইয়া প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নির্বাচিত

গজারিয়া সংঘবদ্ধভাবে এক অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন

  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃরাজু আহম্মেদ,গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের গজারিয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে একই গ্রামের দুই যুবকের বিরুদ্ধে।গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের একটি গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ওই ছাত্রী।

সে গণমাধ্যমকে জানায়, তার বাবা রিকশাচালক, মা গৃহকর্মী। ঘটনার রাতে বাড়ির সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলার সময় একই গ্রামের দুই যুবক তার মুখ চেপে ধরে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। সেই ঘটনার ভিডিও করেন তারা। পাশের একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলায় সেখানে উচ্চ শব্দে গান বাজানো হচ্ছিল। এ কারণে তার চিৎকার কেউ শুনতে পাননি।

গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে হাসপাতালে নেয়ার পথে ওই দুই যুবক ও তাদের স্বজনরা বাধা দেয়ার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে ছাত্রীর পরিবারের ওপর হামলা চালানো হয় বলেও অভিযোগ উঠেছে।

ছাত্রীর পরিবার জানায়, আহত অবস্থায় মেয়েকে হাসপাতালে নেয়ার পথে ধর্ষক ও তাদের স্বজনরা হামলা চালান। এই পরিস্থিতিতে তাদের বড় মেয়ে ৯৯৯-এ ফোন দিলে গজারিয়া থানা-পুলিশের একটি দল গিয়ে তাদের উদ্ধার করে।

গজারিয়া থানার উপপরিদর্শক মো. মাঈন উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক যান তারা। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা শুক্রবার দুই জনের নাম উল্লেখ করে গজারিয়া থানায় মামলা করেছেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রইছ উদ্দিন (ওসি) জানান, সংঘবদ্ধ ধর্ষণের একটি মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য আসামিদের তিন স্বজনকে থানায় আনা হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে।

ওসি আরও জানান, ছাত্রীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
March 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

বিজ্ঞাপন

© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It