1. admin@doinikkhobor24.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।  
শিরোনাম :
মানিকগঞ্জের সিঙ্গাইরে দলীয় কোন্দলের জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে মাসব্যাপী মেলা ও লোকজ উৎসব গাজীপুরে পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ছাগলনাইয়া প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নির্বাচিত নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ৬ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আটক-৪ ইতালি প্রবাসী ছেলে কে দেখিয়ে পিতা-মাতার প্রতারণা বানিজ্য নোয়াখালীর সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন গাজীপুর টঙ্গীতে আঁধারের আলো ফাউন্ডেশনের উদ্যোগে সকল শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল গাজীপুর টঙ্গীতে অস্ত্র-গুলিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

ছাগল ছিনিয়ে নিতে অস্ত্রের মুখে বাসচালককে জিম্মি, গ্রেফতার ৩

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আরিফুল ইসলাম শামিমঃ রায়ণগঞ্জের বন্দর উপজেলায় যাত্রীবাহী বাসচালককে অস্ত্রের মুখে জিম্মি করে ২৭টি ছাগল ছিনিয়ে নেয়ার সময় ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ। বুধবার (২৭ জানুয়ারি) ভোরে উপজেলার লাঙ্গলবন্ধ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলো- রূপগঞ্জ উপজেলার ভাউলিয়া গ্রামের মো. আবু সাঈদের ছেলে মো. সুমন (৩২), মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালচর এলাকার নুরুল হকের ছেলে মো. আলম (৩৫)। সে বর্তমান হিরাঝিল আতাহার আলীর বাড়ির ভাড়াটিয়া এবং কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর গ্রামের মো. আব্দুস ছাত্তারের ছেলে মো. রাসেল (৩০)।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, টি এম পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৫-৭৪৭৬) যাত্রীবাহী বাস বক্সে ২৭টি ছাগল নিয়ে রংপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে যাত্রীবাহী বাসটি কাঁচপুর বাসস্ট্যান্ডে পৌঁছলে এক নারী ও চার পুরুষ যাত্রী চট্টগ্রাম যাওয়ার কথা বলে বাসে ওঠে। পরে বাসটি লাঙ্গলববন্ধ পৌঁছলে চালক ও সুপারভাইজারকে পিস্তল ঠেকিয়ে বক্সে থাকা ২৭টি ছাগল নামাতে থাকে। এ সময় কাঁচপুর হাইওয়ে থানার টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল ১০টি ছাগল নিয়ে দ্রুত গ্রামের দিকে পালাতে থাকে। এ সময় এএসআই রুবেল শেখ ডাকাতদের ধাওয়া করে সাতটি ছাগল উদ্ধার করে। ডাকাত দল বাকি তিনটি ছাগল নিয়ে পালিয়ে যায়। ওই মুহূর্তে বন্দর থানাধীন কামতাল তদন্ত কেন্দ্রের টহল ডিউটি পুলিশকে অবগত করলে এসআই আবুল কাশেম ধাওয়া করে হালুয়াপাড়া গ্রামের ভেতর থেকে তিনজনকে আটক এবং বাকি তিনটি ছাগল উদ্ধার করেন। এ ঘটনায় টিএম পরিবহনের সুপারভাইজার বাসেদ মিয়া বাদী হয়ে বন্দর থানায় মামলা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
March 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

বিজ্ঞাপন

© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It