1. admin@doinikkhobor24.com : admin :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।  
শিরোনাম :
মানিকগঞ্জের সিঙ্গাইরে দলীয় কোন্দলের জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে মাসব্যাপী মেলা ও লোকজ উৎসব গাজীপুরে পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ছাগলনাইয়া প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নির্বাচিত নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে বাকেরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ বালু উত্তোলন ও পরিবহনের দায়ে ৬ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আটক-৪ ইতালি প্রবাসী ছেলে কে দেখিয়ে পিতা-মাতার প্রতারণা বানিজ্য নোয়াখালীর সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন গাজীপুর টঙ্গীতে আঁধারের আলো ফাউন্ডেশনের উদ্যোগে সকল শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল গাজীপুর টঙ্গীতে অস্ত্র-গুলিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী আটক

সিংড়ায় নকল স্বর্ণমূর্তি উদ্ধার, নারীসহ গ্রেফতার ৩

  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জসিম উদ্দিনঃ নাটোরের সিংড়া উপজেলার পিপুলসন গুচ্ছ গ্রাম থেকে নকল স্বর্ণের ৭টি মূর্তি উদ্ধার করেছে র‌্যাব-১২। এসময় ওই প্রতারণা চক্রের ব্যবহৃত বিভিন্ন সামগ্রী জব্দ শেষে চক্রটির এক নারীসহ ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো শাহীন আলী (৩৩), রাশেদুল ইসলাম (২৬) ও সুফিয়া বেগম(৫২)।

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-১২ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

মহিউদ্দিন মিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব-১২ এর একটি চৌকস দল। এসময় পিপুলসন গুচ্ছ গ্রাম হতে নকল মূর্তি বেচা-কেনা প্রতারক চক্রের ওই ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৭টি নকল মূর্তি, স্বাক্ষরকৃত স্ট্যাম্প, ৩টি চাকু, ১টি চাপাতি এবং ১ টাকা মূল্যের ৪৭০টি কয়েন উদ্ধার করা হয়।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, তারা ব্রোঞ্জের মূর্তির নিদিষ্ট অংশে সামান্য স্বর্ণের প্রলেপ দিয়ে সেই অংশ ভেঙে প্রতারিত ব্যক্তিকে তা পরীক্ষা করার জন্য দিতো। এ পর্যায়ে প্রতারিত ব্যক্তি সম্পূর্ণভাবে প্রতারকের ফাঁদে পা দিতো। মোটা অংকের টাকা নিয়ে যখন প্রতারকের বাসায় স্বর্ণের মূর্তি কিনতে যেতো তখন প্রতারকরা প্রতারিত ব্যক্তিকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে রাখতো এবং টাকা আত্মসাৎ করে ছেড়ে দিতো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
March 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

বিজ্ঞাপন

© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It